• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে চাকা মেরামত করতে গিয়ে ট্রাক্টর চালকের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:১৬
পঞ্চগড়ে চাকা মেরামত করতে গিয়ে ট্রাক্টর চালকের মৃত্যু
ছবি : সংগৃহীত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টর মেরামত করতে গিয়ে চাপা পড়ে আব্দুল মালেক (২৪) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) উপজেলার ভজনপুর ইউনিয়নের কীর্তনপাড়া-সংগঠন কাঁচা সড়কের সারাপিগছ গ্রামে কবরস্থানের পাশে এ ঘটনাটি ঘটে।

নিহত আব্দুল মালেক ইউনিয়নের সারাপিগছ গ্রামের এমাজ উদ্দীনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসলেম উদ্দীন বলেন, রোববার দুপুরে কীর্তনপাড়া কবরস্থান সংলগ্ন করতোয়া নদী থেকে বালি পরিবহন করছিলেন ট্রাক্টর চালক আব্দুল মালেক। এসময় ট্রাক্টরের পেছনের একটি চাকার বেয়ারিং ভেঙে যায়। চাকা মেরামত করার জন্য ট্রাক্টরের বডিতে জগ দিয়ে বডিকে ওপরে রাখা হয়। জগটি বডি থেকে সরে যায়। এতে ট্রাক্টরের বডিতে আব্দুল মালেক চাপা পড়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল মালেককে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় জানান, ট্রাক্টরের চাঁপায় এক চালকের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
পঞ্চগড়ে ট্রাক-ট্রাক্টরের সংঘর্ষ, নিহত ২
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৪
X
Fresh