• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ভাতিজার অস্ত্রের আঘাতে চাচা খুন

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫১
ছবি : সংগৃহীত

গাইবান্ধায় জমি নিয়ে সংঘর্ষে ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে কাপড় ব্যবসায়ী চাচা মাজেদুল ইসলাম ওরফে মাহফুজ নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও অন্তত দুইজন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের হাসেমবাজার এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ নীলুফা সুলতানা রেনু (৫০) নামে একজনকে আটক করেছে।

নিহত মাহফুজ সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের হাসেমবাজার হাজিপাড়া এলাকার আবু তাহের সরকারের ছেলে।

নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের হাসেমবাজার হাজিপাড়া এলাকার আবু তাহের সরকারের সঙ্গে মৃত ফইম উদ্দিনের ছেলে মোকছেদুর রহমানের ৬২ শতক জমি নিয়ে বিরোধ চলছিল। এনিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। এরই জের ধরে আজ বিকেল ৪টার দিকে মোকছেদুর রহমান (৫০), মৃত ফইম উদ্দিনের ছেলে ফজলুল মিয়া ও ওসমান গনি, মোকছেদুর রহমানের ছেলে সিয়াম মিয়া (২৩), আব্দুল মালেকের ছেলে মোতালেব (৪০), আবুল মিয়ার ছেলে মাজেদ মিয়া (৩৮), তুহিন মিয়ার ছেলে জন্নুন মিয়া, মৃত নয়া মিয়ার ছেলে পিপুল মিয়া, মালেক মওলানার ছেলে তুহিন মিয়াসহ অজ্ঞাত ৮-১০ জন ব্যক্তি আবু তাহের সরকারের ২০ শতক জমি দখল করতে যায়।

এ সময় আবু তাহেরের ছেলে মাজেদুল ইসলাম ওরফে মাহফুজ, মোস্তাফিজুর রহমান মাসুদ ও মাসুম মিয়া ওরফে গামা জমি দখলে বাধা দেয়। এতে মোকছেদুর রহমানের লোকজন তাদের ওপর ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে আক্রমণ চালায়। আবু তাহেরের ছেলে মাহফুজ মাটিতে পড়ে যায়। তখন মোকছেদুর রহমানের ছেলে সিয়াম মিয়া (সম্পর্কে চাচা) মাহফুজের গলায় দালালো অস্ত্র দিয়ে কোপ দেয়। অন্যান্যরা তাকে এবং তার ভাই মোস্তাফিজুর রহমান মাসুদ ও মাসুম মিয়া ওরফে গামাকে এলোপাতাড়ি ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে আঘাত করে। আহতাবস্থায় তাদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষণা করে। আহত মাসুদ ও গামাকে হাপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত মাহফুজ গাইবান্ধা সদর উপজেলার দাড়িয়াপুর হাটে কাপড়ের ব্যবসা করতো। তার দুই ছেলে সোহাগ (১০) ও সজিব (৬) নামে দুই ছেলে রয়েছে। স্ত্রী সীমা আক্তার মিম বলেন, আমার স্বামীকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি চাই। আমার দুই ছেলেকে যারা এতিম করল তাদের বিচার চাই।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মোকছেদুর রহমানের স্ত্রী নীলুফা সুলতানা রেনুকে আটক করা হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পল্লবীতে রাস্তা পারাপারকালে বাসচাপায় প্রাণ গেল ফুফু-ভাতিজার 
ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
চাচাকে হত্যার দায়ে ভাতিজার মৃত্যুদণ্ড
ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
X
Fresh