• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সেবা করতে না পারলে এমপি পদ ছেড়ে দেব : ব্যারিস্টার সুমন

আরটিভি নিউজ

  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০২
ব্যারিস্টার সুমন
ফাইল ছবি

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেছেন, আমি নিজেকে এমপি মনে করি না।আমি আপনাদের বা জনগণের শ্রমিক। যদি আপনাদের সেবা করতে না পারি, তাহলে এমপি পদ ছেড়ে দেব।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার লাল চান্দ চা বাগানের চা-শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের জিআর চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার সুমন বলেন, সব নেতাদের জনগণের পাশে থাকতে হবে। নাহলে নেতৃত্বে থাকতে দেবেন না। ভোটের আগে আমি বলেছিলাম আপনারা আমার জন্য শুধু একদিন ৭ ঘণ্টা ভোটকেন্দ্রে থাকবেন, আমি আগামী পাঁচ বছর আপনাদের পাহারাদার হয়ে থাকব।

তিনি বলেন, আগে মন্ত্রী, এমপি, চেয়ারম্যানরা ত্রাণের চাল চুরি করত, গম চুরি করত। কিন্তু এখন আর এসব হবে না। আমারা সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছি কেউ দুর্নীতি করব না, কাউকে করতেও দেব না।

ব্যারিস্টার সুমন বলেন, একজন চা-শ্রমিকও না খেয়ে থাকবে না। প্রয়োজনে আমি আমার খাবার দিয়ে দেব।

এ সময় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্বে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সার্বিক তত্ত্বাবধানে ২ হাজার শ্রমিকদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদির লস্কর, শানখলা ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যারিস্টার সুমনের পাশে দাঁড়িয়ে হাসি ভাইরাল, যা বললেন পিয়া
গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের সেবায় ববি ছাত্রলীগ 
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
X
Fresh