• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সুবিধাবঞ্চিত মানুষদের খাবারের প্রকল্প ‌‘ভাগ করে খাই’

আরটিভি নিউজ

  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৮

চাও-মেন রেস্টুরেন্ট, সিলেট স্ট্রাইকারর্স এবং জেসিআই ঢাকা প্রিমিয়ারের উদ্যোগে রাজধানীর বনানীতে উদ্বোধন হলো সুবিধাবঞ্চিত মানুষদের খাবার খাওয়ানো প্রকল্প ‘ভাগ করে খাই’। এ প্রকল্পের আওতায় চাও-মেন রেস্টুরেন্টে বসে যতজন গ্রাহক খাবার খাবে, ঠিক একই সংখ্যক সুবিধাবঞ্চিত মানুষকে পরদিন রেস্টুরেন্টটির পক্ষ থেকে বিনামূল্যে খাওয়ানো হবে।

আনুষ্ঠানিকভাবে এ প্রকল্পের উদ্বোধন করা হয় গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি)। জাতীয় ক্রিকেট দল এবং সিলেট স্ট্রাইকারর্সের খেলোয়াড় নাজমুল হোসেন শান্ত সুবিধাবঞ্চিত শিশুদের মুখে খাবার তুলে দেওয়ার মাধ্যমে ‘ভাগ করে খাই’ প্রকল্পের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেনসিলেট স্ট্রাইকারর্সের মালিকপক্ষ, ব্যবস্থাপনা কমিটি ও খেলোয়াড়রা। আরও উপস্থিত ছিলেন চাও-মেন রেস্টুরেন্টের মালিক মোহাম্মদ ফখর উদ্দিন ও আসহাবুস সাফা, জেসিআই ঢাকা প্রিমিয়ারের পক্ষ থেকে লোকাল প্রেসিডেন্ট আসহাবুস সাফা, লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট গাজী নাইম মনজুর, লোকাল ভাইস প্রেসিডেন্ট সাইদ জিয়াউল আহসান, কমিটি চেয়ার আইমান বিন নাসিম, সেক্রেটারি জেনারেল গাজী শাহরিয়ার মৃদুল এবং অনেকে।

‘ভাগ করে খাই’ প্রকল্পের মাধ্যমে সারা বছর অসংখ্য অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষদের খাবার খাওয়ানো সম্ভব হবে যা সমাজে ইতিবাচক ও টেকসই পরিবর্তন করবে বলে বিশ্বাস করেন এর উদ্যোক্তারা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জয়ের
রমজানজুড়ে সুবিধাবঞ্চিতদের পাশে স্টেপ আপ ফর টুমরো
সুবিধাবঞ্চিত শিশুদের পাশে অপু-গৌতম
হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
X
Fresh