• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ কর্মী নয়লাল হত্যার বিচারের দাবিতে মানবন্ধন 

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩৮
ছবি : আরটিভি

রাজশাহী মহানগর আওয়ামী লীগের কর্মী নয়নাল উদ্দিনের হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী নিউ মার্কেট সামনে সচেতন রাজশাহীর ব্যানের এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের ম্যানহোল থেকে নয়লালে মরাদেহ উদ্ধার করা হয়। প্রশ্ন হচ্ছে যেখানে একটি পশু সেই কার্যালয় প্রবেশ করতে গেলে অনুমতি প্রয়োজন হয়! সেখানে নয়লাল কিভাবে সেখানে প্রবেশ করলো? কেনো তার মরাদেহ ম্যানহলের ভেতরে পড়েছিল? এটি স্পষ্ট একটি হত্যাকাণ্ড। এর দায় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এড়াতে পারে না। কারণ তিনি সেই কার্যালয় নিয়মিত ওঠাবসা করেন।

বক্তারা আরও বলেন, এমপি ওমর ফারুক চৌধুরী নানান সময় বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড ঘটিয়েছে। তার নির্যাতনের শিকার হয়েছেন শিক্ষক থেকে সাধারণ মানুষ। এই নয়লাল হত্যার পর থেকে ফারুক চৌধুরী নিশ্চুপ। তাকে অবশ্যই এই হত্যাকাণ্ডের জবাবদিহিতার করতে হবে।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এই খুনের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সাবেক ছাত্রলীগ নেতা শফিকুজ্জামান শফিক, রকি কুমার ঘোষ, মাহমুদ হাসান রাজীব, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক, মাহমুদ হাসান রাজীব।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মালিকাধীন থিম ওমর প্লাজার ম্যানহল থেকে নয়নাল উদ্দিনের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এই প্লাজার প্রথম থেকে সপ্তম তলা পর্যন্ত শপিংমল। আর সপ্তম থেকে দশম তলা পর্যন্ত অ্যাপার্টমেন্ট রয়েছে। আর ভবনের ১০ তলার একটি অ্যাপার্টমেন্টে থাকেন ফারুক চৌধুরী। ভবনের কয়েক ফুট পূর্বে ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায়
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
‘আমাকে মেরে ফেলেন ভাই’
X
Fresh