• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

ভালুকায় ৫০ চোরাই ফোনসহ গ্রেপ্তার কারবারি 

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৪৭
ভালুকায় ৫০ চোরাই ফোনসহ গ্রেপ্তার কারবারি 
ছবি : আরটিভি

তথ‍্য প্রযুক্তির সহায়তায় চুরি হওয়া একটি মোবাইল ফোন উদ্ধার করতে গিয়ে চোরাই মোবাইল কারবারি সুজন চন্দ্র দাস নামের একজনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫০টি চোরাই অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ভালুকা মডেল থানা পুলিশ সংশ্লিষ্ট মামলায় ওই চোরাই কারবারিকে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার জামিরদিয়া চান্দের বাজার এলাকার জনৈক রফিকুল ইসলামের মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করে ভালুকা মডেল থানার এএসআই আমীর হামজা।

সুজন চন্দ্র দাস শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার শাহপাড়া গড়কান্দা গ্রামের মৃত গোপাল চন্দ্র দাসের ছেলে। তিনি বিগত কিছুদিন ধরে ভালুকা উপজেলার জামিরদিয়া চান্দের বাজার এলাকার জনৈক ছাত্তার মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন। এখান থেকে চোরাই মোবাইল কেনাবেচা করাই ছিল তার কাজ।

এসব তথ‍্য নিশ্চিত করেছেন এএসআই আমীর হামজা।

তিনি জানান, উদ্ধার হওয়া ৫০টি চোরাই অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের বতর্মান বাজার মূল‍্য প্রায় ৫ লাখ টাকা। এ ঘটনায় এসআই আবুল কালাম আজাদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, উদ্ধার হওয়া মোবাইল ফোনগুলো প্রকৃত মালিকদের ফিরিয়ে দেওয়া হবে। এ ধরনের অভিযান নিয়মিত চলমান থাকবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভালুকার উপজেলা চেয়ারম্যান কারাগারে 
ভালুকায় তুলার গোডাউনে আগুন
ভালুকায় ৬ চোরাই অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৪
মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের উপপরিদর্শক নিহত
X
Fresh