• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহে র‌্যাবের অভিযান, চাঁদাবাজির সময় আটক ৫০

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩৮
ময়মনসিংহে র‌্যাবের অভিযান, চাঁদাবাজির সময় আটক ৫০
ছবি : আরটিভি

ময়মনসিংহ জেলার বিভিন্ন সড়কে চলাচল করা পরিবহন থেকে চাঁদাবাজির সময় র‌্যাবের অভিযানে আটক হয়েছেন অন্তত ৫০ জন। এ সময় তাদের কাছ থেকে ৬০ হাজার ৮৬১ টাকা, বিপুল পরিমাণ চাঁদা আদায়ের রশিদ ও ৪৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪-এর সদস্যরা তাদের আটক করে।

এর মধ্যে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ ব্রিজ এলাকা থেকে ১২, শম্ভুগঞ্জ বাজার এলাকা থেকে ৭, রহমতপুর ও আকুয়া বাইপাস এলাকা থেকে ১১, মুক্তাগাছা সদর এলাকা থেকে ৭ এবং তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকা থেকে ১৩ জনকে আটক করা হয়।

পরে বিকাল ৩টার দিকে র‌্যাব-১৪ এর সদর দপ্তরে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে র‌্যাব-১৪ এর অধিনায়ক মো. মহিবুল ইসলাম খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি চক্র দীর্ঘদিন ধরে জেলার সড়ক ও মহাসড়কগুলোতে সবজিসহ অন্যান্য পণ্যবাহী পরিবহন থেকে অবৈধভাবে চাঁদা আদায় করে প্রতিদিন বিপুল পরিমাণ অর্থ চাঁদাবাজি করে আসছে। এসব ঘটনায় দেশের জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিষয়টি নিয়ে জনমনে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়। এ অবস্থায় জনদুর্ভোগ লাঘবের লক্ষ্যে র‌্যাব সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।

আটককৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান এ র‌্যাব কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে র‌্যাবের কর্মকর্তারা ছাড়াও ময়মনসিংহে কর্মরত জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট, গাড়ি-বাড়ির মালিক হলেন বৃদ্ধ রিকশাচালক
পুকুরে ডুবে প্রাণ গেল ২ ভাইয়ের
ময়মনসিংহে ছাতা ও সুপেয় পানি নিয়ে মাঠে যুবলীগ 
একাধিক পদে নৌ পরিবহন অধিদপ্তরে চাকরি
X
Fresh