• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

এমপি হয়ে প্রথমবার মাগুরায় সাকিব, চাইলেন সবার সহযোগিতা

আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৯
ছবি : সংগৃহীত

মাগুরা-১ (শ্রীপুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ক্রিকেটার সাকিব আল হাসান নিজ নির্বাচনী এলাকায় বুধবার দুপুরে তার বাড়িতে প্রথমবারের মতো আসেন। আজ এক মতবিনিময় সভায় যোগ দিয়ে চাইলেন সবার সহযোগিতা। নির্বাচনে বিজয়ী হওয়ার পর এটাই তার প্রথম কোনো আনুষ্ঠানিক সভায় যোগদান।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুর সভাপতিত্বে মাগুরা উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাকিব আল হাসান।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সঞ্চালনায় অন্যদের মধ্যে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেলসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

মতবিনিময় সভায় উপস্থিত সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সরকারি কর্মকর্তারা এমপি সাকিব আল হাসানের সঙ্গে পরিচিত হন এবং নিজ নিজ দপ্তরের কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করেন। এ সময় উপজেলা পরিষদের পক্ষ থেকে সাকিব আল হাসানকে শুভেচ্ছা স্মারক উপহার দেওয়া হয়।

মতবিনিময় সভায় সাকিব আল হাসান বলেন, বিপিএল খেলার জন্য মাগুরায় আসতে বিলম্ব হলো। এখানে অনেকের সঙ্গেই নতুন করে পরিচিত হয়েছি। আশা করি, আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন। মাগুরাকে এগিয়ে নিতে হলে ওয়ান টু ওয়ান আমি আপনাদের সঙ্গে কথা বলব, তখন অনেক কিছু জানতে পারব। যেগুলো নিয়ে কাজ করা যাবে। বিশেষ করে সংসদে বলেন, মন্ত্রণালয়ে বলেন এসব বিষয়ে আমি কাজ করার চেষ্টা করব, আপনাদের সঙ্গে সমন্বয় করে। অগ্রাধিকার ভিত্তিতে যেটা যেটা আগে করা দরকার সেগুলো নিয়ে কাজ করব। এখানে সাংবাদিক যারা আছেন তাদের সাহায্য আমার দরকার হবে। তারা আমাকে অনেক তথ্য দিয়ে সহযোগিতা করতে পারবেন।’

তিনি বলেন, আগামী ৫ থেকে ৬ দিন পর আবার মাগুরায় এসে দুই-তিনদিন থাকব। ওই সময় সবার সঙ্গে কথা বলে মাগুরার উন্নয়নে কীভাবে কাজ করা যায়, সেই আলোচনা শুনব। আমি কীভাবে আপনাদের কাজে লাগতে পারি, আমাকে জানাবেন। আমি মাগুরার উন্নয়নে সর্বোচ্চ কাজ করতে চাই, এজন্য মাগুরার সব শ্রেণিপেশার মানুষের সহযোগিতা চাই। কীভাবে মাগুরার উন্নয়নকে একসঙ্গে মিলে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেই চেষ্টা আমরা করব বলে আশা করছি। সবাই মিলে খুব দ্রুত সুন্দর একটি মাগুরা গড়ে তুলব।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরেই মাগুরায় সাকিব
ছাড় পাচ্ছেন না স্বজনকে প্রার্থী করা মন্ত্রী-এমপিরা
সিরি আ’তে ইতিহাস, প্রথমবার এক ম্যাচে সব নারী রেফারি
হিউস্টনে প্রথমবার সোলস 
X
Fresh