• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

বৈদ্যুতিক ট্রান্সফরমারের কয়েলসহ গ্রেপ্তার ৩

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:২৭
ছবি : সংগৃহীত

ফেনী জেলার বিভিন্ন স্থান থেকে বিদ্যুতের ট্রান্সফরমার চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের তথ্যমতে ফেনী শহরের পাগলা মিয়া সড়কে সেলিমের ভাঙারির দোকান থেকে বৈদ্যুতিক ট্রান্সফরমারের ৫ কেজি ওজনের তারও (কয়েল) উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে তাদের আদালতে হাজির করা হলে আরিফ হোসেন শুক্কুর নামে একজন ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশ সূত্র জানায়, ৪ ডিসেম্বর ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের যাত্রাসিদ্ধি এলাকায় ট্রান্সফরমার চুরি হওয়ার ঘটনায় ফেনী পল্লি বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে থানায় মামলা করা হয়। পুলিশ ঘটনা তদন্তে তিনজনকে শনাক্ত করে। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের চর হকদী গ্রামের আমিন মিয়ার ছেলে আরিফ হোসেন শুক্কুর (২৮), কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর মোল্লা বাড়ির মোবারক হোসেনের ছেলে (বর্তমানে ফেনী শহরের হাজারী রোডের পশ্চিম মাথায় বাবুল চৌধুরীর ভাড়াটিয়া) মো. সুমন মিয়া (৩৬) ও কুমিল্লার একই বাড়ির জহির জামির আলীর ছেলে (বর্তমানে হাজারী রোডের পশ্চিম মাথা ফটিক চৌধুরীর ভাড়াটিয়া) মো. সেলিমকে (৩০) গ্রেপ্তার করে। এরমধ্যে শুক্কুরের নামে এর আগে ৯টি, সুমনের নামে ৫টি ও সেলিমের নামে ২টি মামলা রয়েছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থৈয়াই অংপ্রু মারমা গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তার ৩ জনই পেশাদার ট্রান্সফরমার চোর। বুধবার তাদের আদালতে সোপর্দের পর শুক্কুর ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কানাডায় নিজ্জর হত্যাকাণ্ডে ৩ ভারতীয় গ্রেপ্তার
বিজয়নগরে জাল নোট তৈরির সরঞ্জাম ও টাকাসহ গ্রেপ্তার ৩
ইসলামী ব্যাংকের সঙ্গে প্রতারণায় দুই আসামি গ্রেপ্তার
জাল দলিলে ব্যাংকের অর্থ আত্মসাৎকারী চক্রের ১০ সদস্য গ্রেপ্তার
X
Fresh