• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরের অনুমোদনহীন হাসপাতাল সিলগালা

শরীয়তপুর প্রতিনিধি

  ২৯ জানুয়ারি ২০২৪, ২০:৩৭
ছবি : আরটিভি

শরীয়তপুরের নড়িয়াতে সরকারি অনুমোদন না-থাকায় ইসলামিয়া হেলথ কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক নামে একটি বেসরকারি হাসপাতাল সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে উপজেলার ঘড়িসার বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে হাসপাতালটি সিলগালা করে দেন নড়িয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. পারভেজ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার ঘড়িসার বাজারের ইসলামিয়া হেলথ কেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক নামের ওই হাসপাতালটি দীর্ঘদিন ধরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছিলো। বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়ের নজরে আসলে হাসপাতালটি সিলগালা করে দেয়ার নির্দেশনা দেয়া হয়। পরে সেই নির্দেশনা অনুযায়ী সোমবার বিকেলে অভিযান পরিচালনা করে হাসপাতালটি সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. পারভেজ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মো. পারভেজ বলেন, অনুমোদন না থাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী হাসপাতালটি সিলগালা করে দেওয়া হয়েছে। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ যদি প্রয়োজনীয় অনুমোদন নিয়ে আসতে পারে তাহলে হাসপাতালটি পুনরায় চালু করার অনুমতি দেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
সাপের কামড়ে প্রাণ গেল যুবকের 
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
X
Fresh