• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

দ্রব্যমূলের বাজারে ব্যবসায়ীদের সহনশীল ভূমিকায় থাকা উচিত : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২৪, ১৪:৪৮
ছবি : আরটিভি

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নির্বাচনের পর অন্তর্বর্তী সময়ে ব্যবসায়ীদের দ্রব্যমূল্যের বাজারে আরও সহনশীল থাকা উচিত ছিল। চার-পাঁচ দিনের ব্যবধানে বিবেকহীন ও মুনাফা-লোভী ব্যবসায়ীরা বাজারে দাম বৃদ্ধির জন্য মূলত বেশি দায়ী।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ জেলার কর্মকর্তাবৃন্দ এবং জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, মন্ত্রিসভা গঠনের সময়ে ব্যবসায়ীরা চার-পাঁচ দিন সময়ের ব্যবধানে সব ধরনের নিত্যপন্যের দাম বাজারে বৃদ্ধি করেছিল। এই লভ্যাংশ নিয়ে তারা কি কবরে যাবেন, নাকি চিতাই উঠবেন বলে মন্তব্য করেন তিনি।

মন্ত্রী কর্মকর্তা ও মিডিয়ার উদ্দেশে বলেন, কোনো ক্রমেই অবৈধ মজুতদারদের ছাড় দেওয়ার অবকাশ নাই। বাজার যারা বৃদ্ধি করবে তাদের ছাড় দেওয়া যাবে না। যদি ব্যত্যয় ঘটে তবে পরবর্তী পদক্ষেপ জরিমানা নয় সরাসরি জেলখানা।

নওগাঁ জেলা প্রশাসক গোলাম মওলার সভাপতিত্বে সভায় জেলা পুলিশ সুপার রাশেদুল হক, সিভিল সার্জন আবু হেনা রায়হানুজ্জামান, গোয়ান্দা সংস্থা, র‍্যাব, বিজিবসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধামইরহাটে গাঁজার বাগান ধ্বংস করল বিজিবি
বাজারে পলিশ ছাড়া চাল বাজারজাত করা হবে : খাদ্যমন্ত্রী
বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
X
Fresh