• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ধামইরহাটে গাঁজার বাগান ধ্বংস করল বিজিবি

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ২৩:২০
ছবি : আরটিভি

নওগাঁর ধামইরহাটে সীমান্ত এলাকায় গাঁজার বাগানের সন্ধান পেয়েছে বিজিবি। সন্ধানের পর জনপ্রতিনিধি ও মিডিয়াকর্মীদের নিয়ে উপজেলার আলমপুর ইউনিয়নের মাহিসন্তোষ গ্রামের বাদামপাড়া এলাকায় এই গাঁজার বাগানটি ধ্বংস করেছে পত্নীতলার ১৪ বর্ডার গার্ড (বিজিবি)।

বুধবার (১ মে) পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধীনস্থ চকচন্ডি বিজিবি কোম্পানি কমান্ডার কর্তৃক স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনসাধারণের উপস্থিতিতে গাঁজা গাছগুলো ধ্বংস করা হয়।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল হামিদ উদ্দিন, জানান, মঙ্গলবার পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধীনস্থ বস্তাবর বিওপির অধীন ধামইরহাট উপজেলাধীন সীমান্তবর্তী মাহিসন্তোস গ্রামের বাদামপাড়া এলাকায় কৃষি জমিতে গাঁজা চাষ হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) একটি স্পেশাল অপারেশনস্ টিম সুবেদার সুলতান খাঁনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে পরপর ৩টি জমিতে ২০০-২৫০টি গাঁজার গাছ চিহ্নিত করা হয়।

এ সময় আলমপুর ইউপি চেয়ারম্যান ওসমানগণিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। তবে গাঁজা চাষের সঙ্গে জড়িতদের শনাক্ত করতে অভিযান অব্যাহত আছে বলে জানায় বিজিবি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত: খাদ্যমন্ত্রী
প্রতি রাতে মনে হতো এটাই জীবনের শেষ রাত: প্রধান প্রকৌশলী
মান্দায় ভুট্টাখেত থেকে মরদেহ উদ্ধার
নওগাঁয় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু
X
Fresh