• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফী হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৪:৩১
আনন্দ মিছিল
ছবি- সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা হুইপ হওয়ায় আনন্দ মিছিল করেছে নড়াইলবাসী।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নড়াইলের মুচিরপোল এলাকা থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় সেখানে উপস্থিত নেতারা তাদের বক্তব্যে মাশরাফীকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং নড়াইলের উন্নয়নে মাশরাফীর সঙ্গে থেকে নড়াইলকে এগিয়ে নিতে সবাইকে আহ্বান জানান।

এক প্রতিক্রিয়ায় নেতাকর্মীরা বলেন, দেশ স্বাধীনের পর থেকে বিভিন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনে একটি ভূমিকা রাখলেও নড়াইল থেকে কেউ কখনো মন্ত্রী হননি। সেখানে মাশরাফী হুইপ নির্বাচিত হওয়ায় নড়াইলবাসী খুশি।

আনন্দ মিছিল শেষে এক আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, সহসভাপতি হাসানুজ্জামান হামান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অচিন চক্রবর্তী, সাধারণ সম্পাদক ওমর ফারুক, যুবলীগের আহ্বায়ক ওহিদুজ্জামান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন, আওয়ামী লীগ নেতা মিলন খান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছমত আরা, নড়াইল ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নিলসহ জেলার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাশরাফীর রূপগঞ্জের ম্যাচে মাঠে আগুন
বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেললেন মাশরাফী, হলেন ম্যাচসেরা
বাস মালিকদের কড়া হুঁশিয়ারি মাশরাফীর
‘স্বাধীনতার প্রকৃত ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে’
X
Fresh