• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

চাচার ঘর থেকে মিলল স্কুলছাত্রীর বস্তাবন্দি মরদেহ

বগুড়া প্রতিনিধি

  ২২ জানুয়ারি ২০২৪, ২২:৩৬

স্কুলছাত্রী ভাতিজি নিখোঁজ হওয়ার পর তাকে খুঁজে না পেয়ে দমকল বাহিনীর ডুবুরিদের সঙ্গে নিজেই পুকুরে নেমেছিলেন যে চাচা, অবশেষে সেই চাচার ঘর থেকেই বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্য পাড়াস্থ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম হালিমা খাতুন। সে মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্য পাড়া গ্রামের হাবলু মিয়ার মেয়ে। স্থানীয় একটি কেজি স্কুলে প্লে শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর চাচা আনিসার রহমান, চাচাতো ভাই আতিকুল ইসলাম ও তার চাচিকে আটক করেছে।

শিশু হালিমার বাবা হাবলু মিয়া জানান, ‌‌‌শুক্রবার জুমার নামাজের পর থেকেই নিখোঁজ হয় হালিমা। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। তখন বিষয়টি পুলিশকে জানালে রোববার পুলিশ ও দমকল বাহিনীর (ফায়ার সার্ভিস) ডুবুরিরা গ্রামের তিনটি পুকুরে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। সোমবার বড় ভাই আনিসার রহমানের শোবার ঘর থেকে হালিমার বস্তাবন্দী লাশ উদ্ধার হয়।

স্থানীয়রা জানান, শিশু হালিমার চাচা আনিসারের সঙ্গে তার বাবা হাবলু মিয়ার কোনো ধরনের বিরোধ ছিল না। এমনকি গত রোববার ভাতিজি হালিমাকে খোঁজার জন্য ডুবুরিদের সঙ্গে আনিসার নিজেও পুকুরে নেমেছিল।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ জানান, বিকেলে চাচা আনিসারের বাড়ির ঘরে তল্লাশির সময় শিশুটির বস্তাবন্দী লাশ পাওয়া যায়। এ ঘটনায় চাচা আনিসার রহমানসহ মোট তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বসতবা‌ড়ি‌তে বিস্ফোরণ, আহত স্কুলছাত্রীর ঢাকায় মৃত্যু
বস্তা থেকে বের হচ্ছিল দুর্গন্ধ, মিলল স্কুলছাত্রীর মরদেহ 
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh