• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কম্বল বিতরণের সময় মারা গেলেন মেয়র

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২৪, ১৫:২০
রাজনীতি
ছবি : সংগৃহীত

নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ২টা ৩০ মিনিটে জলঢাকা স্টেডিয়াম মাঠে তার প্রথম জানাজা ও বাদ-আছর উত্তর কাজিরহাট গ্রামের পারিবারিক কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হবে। এর আগে, শুক্রবার (১৯ জানুয়ার) রাত ১০টা ৫০ মিনিটের দিকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মেয়র ইলিয়াস শুক্রবার (১৯ জানুয়ারি) দিনভর পৌর এলাকার বিভিন্ন স্থানে প্রান্তিক মানুষের খোঁজখবর নেন ও কম্বল বিতরণ করেন। রাতে পৌরসভার সতিঘাট এলাকায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। কম্বল বিতরণের সময় ঠান্ডায় কাঁপছিলেন তিনি। সেখানকার কার্যক্রম শেষে গাড়িতে উঠার সময় মাটিতে লুটিয়ে পড়েন মেয়র ইলিয়াস। এ সময় মেয়রকে দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেয়র ইলিয়াস হোসেন বাবলু তৃণমূল থেকে উঠে আসেন আওয়ামী লীগের রাজনীতিতে। তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী ও ধর্মীয় সংগঠনের সঙ্গেও প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। তিনি জলঢাকা পৌর আওয়ামী লীগের অন্যতম সদস্য নির্বাচিত হন। এরপর ২০০৪ সালে পৌরসভার দ্বিতীয় নির্বাচনে জলঢাকা পৌর মেয়র নির্বাচিত হন। পাঁচ বছর সফলতার সঙ্গে তিনি পৌরসভা পরিচালনা করেন। এরপর ২০২০ সালে দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হন ইলিয়াস হোসেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী
মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করলেন আইসিসির প্রতিনিধি দল
প্রায় ১৯ বছর পর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পা রাখলেন ক্রিকেটাররা
১২৫ উপজেলার জন্য সুসংবাদ
X
Fresh