• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

কালিয়াকৈরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ০২:৫১
কালিয়াকৈরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ 
ছবি : প্রতীকী

গাজীপুরের কালিয়াকৈরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে হিমেল নামের এক যুবকের বিরুদ্ধে। রোববার রাতে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের মনতলা গ্রামে ঘটনাটি ঘটেছে বলে দাবি করেছেন ওই স্কুলছাত্রী ও তার বাবা।

এ ঘটনায় স্থানীয় জনপ্রতিনিধিরা মীমাংসার আশ্বাস দিয়েও কোনো সমাধান করতে না পারায় ওই স্কুলছাত্রীর বাবা শাহীন হোসেন বাদী হয়ে বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ধর্ষণের শিকার ওই কিশোরী পাবরিয়াচালা এম এম পি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, ফুলবাড়িয়া ইউনিয়নের মনতলা গ্রামের কামাল হোসেনের ছেলে হিমেল বেশ কিছু দিন যাবৎ ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। একপর্যায়ে ওই স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বেশ কিছুদিন বিয়ের কথা বলে হিমেল ওই ছাত্রীকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়া যায়। তবে রোববার বিকেলে ওই স্কুলছাত্রীকে বিয়ের কথা বলে হিমেল ঘুরতে নিয়ে পাবুরিয়াচালা কামারের উত্তর পাশের জঙ্গলে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর হিমেল ওই স্কুলছাত্রীকে ভয়ভীতি ও হুমকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ওই স্কুলছাত্রী বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে সবকিছু খুলে বলে। এতে ওই ছাত্রীর বাবা বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট জানালে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। মীমাংসার চেষ্টা ব্যর্থ হলে বুধবার বিকেলে ওই স্কুলছাত্রীর বাবা শাহিন হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ফুলবাড়িয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল আবেদীন জানান, মেয়ের বক্তব্য ও ছেলের বক্তব্য শোনা হয়েছে। মীমাংসার স্বার্থে উভয়পক্ষকে নিয়ে বসা হয়েছিল। ছেলের পক্ষ থেকে জরিমানা দেওয়ার কথা বলা হয়েছিল কিন্তু মেয়ের বাবা এতে রাজি হননি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, ধর্ষণের বিষয়ে কোনো অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কালিয়াকৈরে ইসতিসকার নামাজ আদায়
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
কালিয়াকৈরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh