• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ববি ছাত্রীর আত্মহত্যা, দরজা ভেঙে মরদেহ উদ্ধার

ববি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ০১:৫৮
ববি ছাত্রীর আত্মহত্যা, দরজা ভেঙে মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের ছাত্রী বৃষ্টি সরকার।

বুধবার (১৭ জানুয়ারি) রাতে শিক্ষার্থীকে উদ্ধার করে নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ওই ছাত্রীকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানা গেছে, প্রেমঘটিত ব্যাপারে আত্মহননের পথ বেছে নেন বৃষ্টি।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আবদুল কাইয়ুম বলেন, খবর পেয়ে ভিসিসহ আমরা হাসপাতালে আসি। আমাদের ছাত্রীকে এখানে আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ পরিবারকে বুঝিয়ে দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

নাম প্রকাশ না করার শর্তে বৃষ্টির কয়েকজন বন্ধু জানান, বেশ কিছুদিন যাবৎ প্রেমিকের সঙ্গে মনোমালিন্য চলছিল বৃষ্টির। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সামনে অবস্থিত নিজ মেসে সিলিঙের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। মেসের অন্যান্য সদস্যরা রুমের ভেতর থেকে দরজা আটকানো দেখে কয়েকবার ডাকাডাকি করে বৃষ্টির খোঁজ করে। ভেতর থেকে কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় মেসের অন্যান্য সদস্যরা। পরে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর মুকুল জানান, আত্মহত্যার ঘটনা শুনেছি। তাকে কেউ প্ররোচিত করেছে কিনা কিংবা এ ঘটনা ঘটাতে বাধ্য করেছে কিনা সে ব্যাপারে তদন্ত চলছে। পুলিশ সদস্যরা ইতোমধ্যে ঘটনাস্থল ও হাসপাতালে গেছে। পরিবার মামলা দিতে চাইলে মামলা গ্রহণ করা হবে ও তৎপরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজায় বর্বরতা, বিশ্বজুড়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের সেবায় ববি ছাত্রলীগ 
ক্ষতিপূরণের দাবিতে ৯ বাস আটক করেছেন জাবি শিক্ষার্থীরা
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
X
Fresh