• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

চালককে খুন করে অটোরিকশা ছিনতাই, কলা বাগানে পড়েছিল মরদেহ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ২২:২৯
ফাইল ছবি

ময়মনসিংহের ত্রিশালের বাগান এলাকার একটি কলাবাগানে পড়েছিল মো. রাকিব মিয়া (১৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বাগান এলাকার মতি চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন একটি কলা বাগান থেকে মরদেহটি উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশ।

নিহত রাকিব মিয়া উপজেলার কোনাবাড়ী এলাকার মো. বাবুল মিয়ার ছেলে বলে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আবু বকর সিদ্দিক।

তিনি জানান, পারিবারিক সূত্রে জানা গেছে রাকিব সোমবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান না পেয়ে আজ সকালে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে পরিবার।

এরই মাঝে স্থানীয়রা কলাবাগানে একটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ সময় পরিবারের লোকজন মরদেহটি রাকিবের বলে নিশ্চিত করে।

ওসি আরও বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা রাকিবকে পরিকল্পিতভাবে খুন করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে গেছে। তবে ঘটনার তদন্তে বিস্তারিত জানা যাবে।

ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি (তদন্ত) মো. আবু বকর সিদ্দিক।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুকুরে ডুবে প্রাণ গেল ২ ভাইয়ের
ময়মনসিংহে ছাতা ও সুপেয় পানি নিয়ে মাঠে যুবলীগ 
যেদিন থেকে হজের প্রথম ফ্লাইট
ধর্মনিরপেক্ষ রাষ্ট্র চেয়েছিলেন বঙ্গবন্ধু: ধর্মমন্ত্রী
X
Fresh