• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি

আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ১৫:০৫
রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। ছবি : সংগৃহীত

তিন দিনের রাষ্ট্রীয় সফরে তৃতীয়বারের মতো নিজ জেলা পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পাবনার ঈশ্বরদী বিমানবন্দর এসে পৌঁছান তিনি।

সেখান থেকে সড়কপথে পাবনা সার্কিট হাউসে উপস্থিত হয়ে রাষ্ট্রপতি গার্ড অব অনার গ্রহণ করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান।

এর আগে সোমবার (১৫ জানুয়ারি) বৈরী আবহাওয়ার কারণে রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টার ঘন কুয়াশার মধ্যে পড়ে আবার ঢাকায় ফিরে যায়। তাই গতকালের কর্মসূচি স্থগিত করা হয়।

জানা যায়, সার্কিট হাউসে পৌঁছে গার্ড অব অনার শেষে বিশ্রাম গ্রহণ করে স্থানীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন রাষ্ট্রপতি। আজ সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন তিনি।

বুধবার (১৭ জানুয়ারি) বেলা ১১টায় পাবনার স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে যোগদান করবেন রাষ্ট্রপতি। দুপুর ১টার দিকে সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি। আবার সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন। ১৮ জানুয়ারি দুপুর ১টা ৪০ মিনিটের দিকে পাবনা থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে সর্বস্তরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

এ বিষয়ে পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বলেন, চার দিনের সফরে গতকাল সোমবার মহামান্য রাষ্ট্রপতি স্যার পাবনায় পৌঁছানোর কথা থাকলেও মানিকগঞ্জ পর্যন্ত এসে ঘন কুয়াশার মধ্যে পড়ে। এ অবস্থায় রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি মানিকগঞ্জ থেকে ঢাকায় ফিরে যায়। রাষ্ট্রপতি পাবনায় আসতে না পারায় সোমবারের সফর স্থগিত করা হয়। আজকে দুপুরের দিকে তিনি ঈশ্বরদী বিমানবন্দরে অবতরণ করেন। এরপর সড়কপথে পাবনায় পৌঁছেছেন।

জেলা প্রশাসক আরও বলেন, রাষ্ট্রপতির পাবনা সফরকে ঘিরে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। তার পাবনা সফর যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
X
Fresh