• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

সেনবাগে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই, ৫ লাখ টাকার ক্ষতি 

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ২২:০৫
ছবি : আরটিভি

নোয়াখালীর সেনবাগে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় নুরুল ইসলাম নামের এক জনের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে পরিবারের দাবি।

রোববার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জনতলা ইউনিয়নের বাতাকান্দি পশ্চিম পাড়া মেহের আলী ব্যাপারী বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে ক্ষতিগ্রস্থ নুর ইসলামের পাশ্ববর্তী আমিরুল ইসলাম ও বাবুল মিয়া জানান, রোববার সকালে ক্ষতিগ্রস্থ নুরুল ইসলামের পরিবারের সবাই যার যার কাজে ব্যাস্ত ছিল। সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ তাদের বসত ঘরের বৈদ্যুতিক বোর্ডে আগুন দেখে পাশ্ববর্তী ঘরের লোকজন চিৎকার দিতে থাকে। মহুর্তের মধ্যে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরের মধ্যে থাকা মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এ সময় আশ পাশের লোকজন এগিয়ে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রে আনে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রে আনে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে পরিবারের দাবি।

সেনবাগ ফায়ার সার্ভিসের সাব অফিসার মো কবির হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ওই বসতঘরে আগুনের সূত্রপাত হয়। আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমরা ঘটনাস্থলে যাই। সেখানে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরটি ও মালামালসহ প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমাবেদনা প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম এম পি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে স্কাউটস সমাবেশ উদ্বোধন
সুন্দরবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি 
ওবায়দুল কাদেরের ভাইয়ের মনোনয়ন বাতিল
X
Fresh