• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

আগুন পোহাতে গিয়ে দগ্ধ একজনের মৃত্যু, চিকিৎসাধীন ৩০

আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ২২:৫৭
ছবি : সংগৃহীত

আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলেয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সেখানকার বার্ন ইউনিটে অগ্নিদগ্ধ আরও ৩০ জন চিকিৎসাধীন।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে মারা যান ওই বৃদ্ধা। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. আ. ম. আখতারুজ্জামান।

গত শুক্রবার দুপুরে অগ্নিদগ্ধ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হন আলেয়া বেগম। তিনি রংপুরের পীরগাছা উপজেলার গোয়ালু গ্রামের মৃত জালাল উদ্দিনের স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা যায়, আলেয়া বেগম শুক্রবার বেলা ১১টার দিকে পুকুরে গোসল করেন এবং পরবর্তীতে প্রচণ্ড ঠান্ডা লাগায় খড়ে আগুন লাগান। এরপর আগুন পোহাতে গেলে তার কাপড় ও শরীর মারাত্মকভাবে পুড়ে যায়। এরপর তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে আগুন নিভিয়ে ফেলে। পরে দুপুর ১টার মধ্যে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।


রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. আ. ম. আখতারুজ্জামান জানান, অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে মোট ৩০ রোগী চিকিৎসাধীন। এর মধ্যে বেশিরভাগই নারী ও শিশু। শনিবার সকালে একজন বৃদ্ধার মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাটোরে হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
রমজানজুড়ে সুবিধাবঞ্চিতদের পাশে স্টেপ আপ ফর টুমরো
X
Fresh