• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে ছবি আপলোড নিয়ে ঝামেলা, ৪ বন্ধুকে ছুরিকাঘাত

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ১৯:৪২
ফেসবুকে ছবি আপলোড নিয়ে ঝামেলা, ৪ বন্ধুকে ছুরিকাঘাত
আল-আমিন। ছবি : সংগৃহীত

দিনাজপুরের হিলিতে এক মেয়ের ছবি ফেসবুক মেসেঞ্জারে আপলোড ও সেন্ড করা নিয়ে পূর্ব বিরোধের জেরে চার বন্ধুকে ধারালো চাকু দিয়ে ছুরিকাঘাত করেছেন আল-আমিন নামের এক যুবক। পরে সেই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা করেছেন আহতদের ফুফাতো ভাই নাইম ইসলাম।

গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলার বাজারস্থ এলএসডি গোডাইন মোড়ে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল হোসেন।

গ্রেপ্তারকৃত আসামি আল-আমিন (২৫) হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর (চুড়িপট্টি) এলাকার তাজরুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযোগকারী নাইম ইসলাম, নাহিদ হাসান, কাওসার আহমেদ শাকিল ও মইন মিয়া সজল উপজেলার এলএসডি গোডাউন মোড়ে চা খাওয়ার জন্য বের হোন। এ সময় তারা বিবাদী আল-আমিনের পাটের বস্তার দোকানের সামনে পৌঁছালে আল-আমিন তাদের দেখতে পেয়ে ধারালো চাকু ও লাঠি হাতে পথরোধ করে। আল-আমিন অকথ্য ভাষায় গালিগালাজ করার সময় কাওসার আহমেদ প্রতিবাদ করলে বিবাদী আল-আমিন হাতে থাকা ধারালো চাকু দিয়ে তাকেসহ নাহিদ হাসান, বন্ধু কাওসার আহমেদ শাকিল, মইন মিয়া সজলকে এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাত করে। এতে তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায় এবং রক্ত বের হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে কাওসার আহমেদ শাকিলের শরীরের অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি দুলাল হোসেন। তিনি বলেন, ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আহতরা চিকিৎসা নিয়েছেন। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
X
Fresh