• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

জাজিরায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ১৪:১৯
ছবি : সংগৃহীত

শরীয়তপুরের জাজিরায় দাউদ খান (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ।

শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ১২টার পর তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। নিহত দাউদ খান একই এলাকার মৃত ইসমাইল খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে সংঘটিত মেছের আলী মুন্সি কান্দি এলাকার মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি ছিলেন দাউদ খান। তিনি দীর্ঘদিন ধরে জামিনে ছিলেন। শনিবার (১৩ জানুয়ারি) সকালে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একই এলাকার মুজাম্মেল মাদবর (৪৫) নামের একজনকে আটক করেছে পুলিশ।

নাওডোবা ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসাইন বলেন, রাতের আঁধারে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। বিষয়টি সকালে শুনেছি।

পদ্মা দক্ষিণ থানা পুলিশের উপপরিদর্শক ইয়াকুব আলী বলেন, দাউদ খানের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তার পরিবারের লোকজন ঢাকায় থাকে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়ার গাড়িতে চড়িয়ে ইমামকে রাজকীয় বিদায়
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
X
Fresh