• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শেষবেলায় সরে দাঁড়ালেন জাফর আলম

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২৪, ১৬:২০
শেষবেলায় সরে দাঁড়ালেন জাফর আলম
ভিডিও বার্তায় ভোট বর্জনের ঘোষণা দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম। ছবি : সংগৃহীত

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম শেষবেলায় এসে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) বেলা তিনটার দিকে জাফর আলমের নিজের ভেরিফায়েড ফেসবুক ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি বলেন, বিজিবি ও গোয়েন্দা সংস্থার নেতৃত্বে অধিকাংশ কেন্দ্র দখল করে ভোট ডাকাতি ও আমার এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়ার প্রতিবাদে আমি ভোট বর্জন করলাম।

জাফর আলম অভিযোগ করেন, চকরিয়া-পেকুয়ার মানুষ অকুণ্ঠ সমর্থন দিলেও ভোটের দিন তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। এমনকি প্রিসাইডিং কর্মকর্তাদেরও নির্মমভাবে আহত করা হয়েছে বলেও জানান এ স্বতন্ত্র প্রার্থী।

চকরিয়া-পেকুয়াবাসীর উদ্দেশে ভিডিও বার্তায় জাফর আলম বলেন, প্রতিরোধ করতে গিয়ে প্রাণহানি হওয়ার চেয়ে নির্বাচন থেকে দূরে সরে দাঁড়ানো ভালো। আমি তা-ই করলাম। আপনাদের প্রতি আজীবন কৃতজ্ঞ। আমি আপনাদের পাশে ছিলাম এবং পাশে থাকব।

উল্লেখ্য, জাফর আলম কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য। দ্বাদশ সংসদ নির্বাচনে দলের মনোনয়নবঞ্চিত হয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হন। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছিল কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদকে। তবে ঋণখেলাপির অভিযোগে তার মনোনয়ন বাতিল করে নির্বাচন কমিশন ও উচ্চ আদালত। পরে কল্যাণ পার্টির প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে জেলা আওয়ামী লীগ সমর্থন দেয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক
শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও সরে দাঁড়ালেন সাকিব
আমিরের চিত্রনাট্যকারের ছবি থেকে সরে দাঁড়ালেন তাসনিয়া ফারিণ
সরকারি পদ থেকে সরে দাঁড়ালেন মিমি চক্রবর্তী
X
Fresh