• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

আমিরের চিত্রনাট্যকারের ছবি থেকে সরে দাঁড়ালেন তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০৪
ফারিণ
ফাইল ছবি

আমির খান প্রযোজিত ‘লাপতা লেডিস’ খ্যাত চিত্রনাট্যকার বিপ্লব গোস্বামীর ‘পাত্রী চাই’ ছবিতে অভিনয়ের কথা থাকলেও তা থেকে সরে দাঁড়ালেন বাংলাদেশি অভিনেত্রী তাসনিয়া ফারিণ। জানা যায়, ফান্ড সমস্যার কারণে ছবিটির শুটিং আটকে গেছে। কবে থেকে শুটিং শুরু হতে পারে তারও নেই নিশ্চয়তা। এমন অবস্থায় ‘পাত্রী চাই’ ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন ফারিণ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে বাংলাদেশি এই অভিনেত্রী বলেন, সিনেমার সবকিছু ঠিক ছিল। কিন্তু শিডিউল সমস্যা মারাত্মক। অক্টোবর থেকে শুটিং শুরুর কথা থাকলেও তিনবার শিডিউল পিছিয়েছে। শিডিউল অনুযায়ী আমিও আমার শিডিউল তিনবার পরিবর্তন করে তাদের সময় দিয়েছি। কিন্তু শেষ পর্যন্ত তিনবারই সিনেমার শুটিং শুরু হয়নি।

অভিনেত্রী আরও জানান, এ সিনেমায় অভিনয়ের জন্য আমার অন্য কাজের শিডিউল নষ্ট হচ্ছে। ‘পাত্রী চাই’ সিনেমার আবার নতুন শিডিউল হলে সে শিডিউল অনুয়ায়ী শুটিং শুরু হবে কিনা সে বিষয়টিও অনিশ্চিত। তাই সিনেমাটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ছবির পরিচালক বিপ্লব গোস্বামী জানান, প্রযোজকের ফান্ড সমস্যার কারণে ছবিটি আটকে গেছে। তিনি বলেন, প্রযোজক কাজটি শুরু করতে আরও সময় চেয়েছেন। এ অবস্থায় ফারিণ যদি এখন আর কাজটি না করতে চান, তাহলে তো কিছু করার নেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
পাঁচ দিন ধরে নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিং
সুলতান সুলেমানের রাজপ্রাসাদে কী করছেন ফারিণ
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
X
Fresh