• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত বিজিবির ৫ সদস্য

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ১৯:০৫
বিজিবি

গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মুন্না মিয়া (২৫) নামের এক পিকআপচালক নিহত এবং পাঁচ বিজিবির (বাংলাদেশ বর্ডার গার্ড) সদস্যসহ মোট সাতজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের রাইচমিল এলাকায় এ ঘটনা ঘটে।

মুন্না মিয়া বিজিবির পিকআপচালক ছিলেন। তার বাড়ি পলাশবাড়ী উপজেলার মাঠেরহাট এলাকায়। তিনি ওই এলাকার মৃত শাহিনুর ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গত কয়েকদিন থেকে জেলার বিভিন্ন এলাকায় বিজিবির গাড়ি টহল দিচ্ছে। আজ সকালে বিজিবির টহলরত গাড়ি রাইচমিল এলাকায় পৌঁছালে বিজিবির রিকুজেশন করা পিকআপভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস ও বিজিবির গাড়ি সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

এতে বিজিবির পাঁচ সদস্য ও তিনজন যাত্রী গুরুতর আহত হন। তার মধ্যে বিকেল সাড়ে ৪টার দিকে মুন্না মিয়া রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে পাঁচজন বিজিবির সদস্যকে রংপুর মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন। তিনি বলেন, গুরুত্বর আহত বিজিবির সদস্যদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর প্রার্থিতা বাতিল
প্রিসাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট
নির্বাচন নিয়ে ভাইরাল বক্তব্যের ব্যাখ্যা দিলেন মন্ত্রীর ভাই
ঝিনাইদহ-১ উপনির্বাচনে নৌকার প্রার্থী নায়েব আলী
X
Fresh