• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে সুনামগঞ্জ জেলায় শ্রেষ্ঠ হলেন যারা

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২৪, ০১:৩০
সুনামগঞ্জ

জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সঙ্গে সম্পাদন করায় সুনামগঞ্জ জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ সচিব নির্বাচিত করা হয়েছে।

জেলার স্থানীয় সরকার বিভাগ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে। মঙ্গলবার সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

জানা গেছে, ২০২৩ সালের ডিসেম্বর মাসে জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমে লক্ষ্যমাত্রা পূরণে অসামান্য অবদান রাখায় জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা। একই সঙ্গে জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন একই উপজেলার শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন ও শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ সচিব নির্বাচিত হয়েছেন এই ইউনিয়ন পরিষদের সচিব অজিত কুমার রায়।

সুনামগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ২০২৩ সালের ডিসেম্বর মাসে জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমে লক্ষ্যমাত্রা পূরণে বিশেষ অবদান রাখায় শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, একই উপজেলার শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান ও সচিব জেলায় শ্রেষ্ঠ হয়েছেন। তাদেরকে স্থানীয় সরকার বিভাগ থেকে সম্মান জানানো হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঘণ্টায় ২৬ জনকে কামড়ে দিলো একটি কুকুর!
তাহিরপুরে শিশু সাকিবুল হত্যাকাণ্ডে আটক ৫
সুনামগঞ্জের শাল্লায় অবণী, দিরাইয়ে প্রদীপ জয়ী
সুনামগঞ্জে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০
X
Fresh