• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ার সোনাতলার চেয়ারম্যান গ্রেপ্তার

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জানুয়ারি ২০২৪, ১২:৫৬
বগুড়ার সোনাতলার চেয়ারম্যান গ্রেপ্তার
মিনহাদুজ্জামান লিটন। ছবি : সংগৃহীত

বগুড়ার সোনাতলা উপজেলার চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটন গ্রেপ্তার হয়েছেন। তিনি সোনাতলা উপজেলা আওয়ামী লীগেরও সভাপতি।

সোমবার (১ জানুয়ারি) রাত ১১টার দিকে তিনি গ্রেপ্তার হয়েছেন।

জানা গেছে, বগুড়া-১ আসনে এক স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজার রহমান শ্যামলের সমর্থককে মারধরের মামলায় সোনাতলা উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটনসহ ৬ জন গ্রেপ্তার হয়েছেন। ঢাকায় যাওয়ার পথে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর আগে র‍্যাব-১২ এর একটি গোয়েন্দা দল তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার বাকি পাঁচজন সোনাতলা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী। তবে বাকিদের পরিচয় এখনও নিশ্চিত করা হওয়া যায়নি।

মঙ্গলবার (২ জানুয়ারি) ভোরে গ্রেপ্তার মিনহাদুজ্জামান লিটনসহ ৬ জনকে বগুড়া ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মিনহাদুজ্জামন লিটন বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাহদারা মান্নানের ভাই।

এর আগে রোববার দিবাগত রাতে ওই আসনে স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার কে এস এম মোস্তাফিজুর রহমানের সমর্থক রেজওয়ানুল রিজভীকে মারধরের ঘটনা ঘটে। বর্তমানে রিজভী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পরেই সোনাতলার জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে রিজভীর স্ত্রী নাহিদ নাসরিন সাথী বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামন লিটন ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিনসহ ৭ জনকে আসামি করে হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, উপজেলা চেয়ারম্যান লিটনের নেতৃত্ব জোড়গাছার ভেলুরপাড়া চারমাথা এলাকায় আব্দুল মতিনসহ ৭ থেকে ৮ জন ব্যক্তি ঈগল মার্কার সমর্থক রিজভীর ওপরে হামলা চালায়। তাকে হত্যার উদ্দেশ্যে লাঠিসোঁটা দিয়ে মারধর ও মাথায় গুরুতর আঘাত করা হয়।

বগুড়া ডিবি পুলিশের ওসি মোস্তাফিজ হাসান বলেন, সোনাতলায় এক প্রার্থীর সমর্থককে মারধরের মামলায় উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনকে র‍্যাব সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে। আজ ভোরে তাদের হস্তান্তর করা হয়। আইনি প্রক্রিয়া মেনে তাদের আদালতে সোপর্দ করা হবে। বাকি পাঁচজনের পরিচয় পরে জানানো হবে।

র‍্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন বলেন, সিরাজগঞ্জে র‍্যাব-১২ হেডকোয়ার্টার্সের একটি গোয়েন্দা দল বঙ্গবন্ধু সেতুর আগে ঢাকা-রংপুর মহাসড়কে অভিযান চালিয়ে উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে। বগুড়া থেকে ঢাকায় যাওয়ার পথে তাদের গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জুয়া কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা
ফিলিস্তিনের পক্ষে উত্তাল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো, গ্রেপ্তার ৯০০
বাগেরহাটে গোপালপুর ইউপি চেয়ারম্যান হলেন লিটন মোল্লা 
ব্যালটে ভুল প্রতীক, কুটি ইউপিতে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ স্থগিত
X
Fresh