• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের পাশে টিভি শোরুমে গুলি, আহত ২

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জানুয়ারি ২০২৪, ০৯:০০
স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের পাশে টিভি শো-রুমে গুলি, আহত ২
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের নির্বাচনী ক্যাম্পের পাশে একটি টিভি ফ্রিজের শোরুমে গুলির ঘটনা ঘটেছে।

সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ৯টায় উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া সলিং মোড়ে এ ঘটনা ঘটে।ঘটনাস্থল পরিদর্শন করেছে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পুলিশের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। এ ঘটনায় গ্লাস ভেঙে ছিটকে গিয়ে দুজন আহত হয়েছেন।

আহতরা হলেন- মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি চকপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলাম (৪০) ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চকপাড়া গ্রামের আহমদ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৫)।

এ বিষয়ে মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মজিবুর রহমান বলেন, আমরা চারজন নির্বাচন পরিচালনা অফিসের পাশে টিভি ফ্রিজের শোরুমে বসে নির্বাচন বিষয়ে আলোচনা করছিলাম। হঠাৎ করে দুটি মোটরসাইকেল যোগে কয়েকজন যুবক এসে একটি গুলি করে দ্রুত পালিয়ে যায়। গুলিতে শোরুমের গ্লাস ভেঙে যায়। ঘটনাস্থলে পড়ে রয়েছে গুলির খোসা ও একটি বুলেট।

মীম ইলেকট্রনিকস শোরুমের মালিক শফিকুল ইসলাম দুলু বলেন, আমি পাশেই ছিলাম। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে দেখি আমার শোরুমের গ্লাস ভেঙে বুলেট ভেতরে প্রবেশ করেছে। একটি গুলির খোসা পড়ে ছিল।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
X
Fresh