• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

রেললাইনের নাট-বল্টু খোলার অভিযোগে ২ শিশু আটক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ জানুয়ারি ২০২৪, ২৩:১৯
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে রেললাইনের নাট-বল্টু খোলার অভিযোগে দুই শিশুকে আটক করেছে পুলিশ। শিশুর স্বজনদের দাবি মজা (খাবার) খাওয়ার জন্য না বুঝেই ওরা রেললাইনের নাট-বল্টু খুলে থাকতে পারে। রেললাইনের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা তাদের আটক করে পুলিশে দিয়েছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক দুই শিশুর মধ্যে একজনের (১১) বাড়ি ময়মনসিংহের ভালুকা উপজেলার বিরুনিয়া গ্রামে ও অপর শিশু (১১) শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর গ্রামের খাসপাড়া এলাকায় বাস করে।

ঢাকা-ময়মনসিংহ রেলপথের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর গ্রামের (খাসপাড়া) এলাকায় রেললাইনের নাট-বল্টু খোলার অভিযোগে তাদেরকে আটক করা হয়। শনিবার (৩০ ডিসেম্বর) এক শিশু এবং রোববার (৩১ ডিসেম্বর) অপর এক শিশুকে থানা হেফাজতে নেওয়া হয়।

আটক শিশুর মা বলেন, আমি ভিক্ষা করে জীবিকা নির্বাহ করি। সন্ধ্যায় বাড়িতে এসে জানতে পারি রেললাইনের নাট-বল্টু খোলায় আনসার সদস্যরা আমার ছেলেকে ধরে নিয়ে গেছে।

আটক অপর শিশুর মা বলেন, আমার ছেলে তার নানার বাড়িতে থাকে। আমি পোশাক কারখানায় চাকরি করি। শনিবার (৩০ ডিসেম্বর) আনসার সদস্যরা রেললাইনের নাট-বল্টু খোলায় এক শিশুকে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী আমার ছেলেকেও থানায় নিয়ে যেতে বলে। পরে ইউপি সদস্যসহ আমার ছেলেকে থানায় নিয়ে গেলে পুলিশ ছেলেকে তাদের হেফাজতে নেয়। মজা (খাবার) খাওয়ার জন্য না বুঝেই ওরা রেললাইনের নাট-বল্টু খুলে থাকতে পারে।

বরমী ইউনিয়ন পরিষদের সদস্য সুমন মিয়া বলেন, রেল লাইনের নাট-বল্টু খুলে ফেলার অভিযোগে আনসার সদস্যরা প্রথমে এক শিশুকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপর শিশুর মা আমাকে সঙ্গে নিয়ে তার ছেলেকে থানায় নিয়ে গেলে পুলিশ তাকেও হেফাজতে নেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্জামান বলেন, আটককৃত দুই শিশুর বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা হচ্ছে। তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে সড়ক সংস্কারের দাবিতে ৭ গ্রামবাসীর মানববন্ধন
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
X
Fresh