• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভিসাসহ পাসপোর্ট আটকে রেখে চাঁদাবাজি, গ্রেপ্তার ২

বরিশাল প্রতিনিধি

  ২৪ অক্টোবর ২০১৭, ১৭:৪৪

বরিশালে পাসপোর্ট-ভিসা আটকে চাঁদাবাজির ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে বরিশাল পুলিশ লাইন্স ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ রামসিদ্ধি এলাকার মো. সোহাগ (২৮) ও মাদারীপুরের দক্ষিণ রমজানপুর এলাকার মো. জালাল বেপারী (৩০)।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, গেলো ১৭ সেপ্টেম্বর মালয়েশিয়া থেকে ছুটিতে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার লেঙ্গুটিয়া গ্রামের ইউনুস হাওলাদার বাংলাদেশে আসেন।
ওইদিন বিকেলে একটি বাসযোগে তিনি বরিশালের গৌরনদী বাসস্ট্যান্ডে পৌঁছলে তার সঙ্গে থাকা ব্যাগটি চুরি হয়ে যায়। ব্যাগের মধ্যে মালয়েশিয়ার ৪ হাজার ৭৭৫ রিঙ্গিত, বিভিন্ন স্বর্ণালঙ্কার এবং ভিসাসহ পাসপোর্ট ছিল।

তিনি জানান, ১০ অক্টোবর একটি মোবাইল নম্বর থেকে চুরি হওয়া জিনিসগুলো ফিরে পেতে ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠাতে বলা হয়। পরবর্তীতে একইভাবে আরো ৩ হাজার টাকা দেয়া হয়। তৃতীয়বার ৫০ হাজার টাকা দাবি করলে তখন ইউনুস হাওলাদার সোমবার বিকেলে গৌরনদী থানায় মামলা করেন।

সংবাদ সম্মেলনে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক সাহাবুদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক জহিরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বনানীতে চালু হলো চীনা ভিসা সেন্টার
মালয়েশিয়ায় ই-পাসপোর্টসংক্রান্ত হাইকমিশনের জরুরি নোটিশ
ঢাকার শীর্ষ সন্ত্রাসীর মালয়েশিয়ায় মৃত্যু
মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুসংবাদ
X
Fresh