• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

চুরি হওয়া ট্রাকে মিলল অজ্ঞাত মরদেহ

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৮
ছবি : আরটিভি

রাজশাহীতে শিল্পপ্রতিষ্ঠান নাবিল গ্রুপের চুরি হওয়া ট্রাকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ পাওয়া গেছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর হযরত শাহমখদুম বিমানবন্দর এলাকায় সড়কের পাশে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশ ট্রাকের কেবিন থেকে এই মরদেহটি উদ্ধার করে।

এই ট্রাকটি চুরি হয়েছে দাবি করে শুক্রবার রাতে নাটোর সদর থানায় নাবিল গ্রুপের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

নাবিল গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা মাসুদ রানা মামলাটি করেন। মামলার এজাহারে বলা হয়, রাজশাহী থেকে টিসিবির ১৪ লাখ টাকার পণ্য নিয়ে ট্রাকটি গত বৃহস্পতিবার রাতে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়। এই ট্রাকের চালকের বাড়ি নাটোরে।

কুমিল্লা যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে নাটোরের কান্দিভিটা এলাকায় ট্রাকটি রেখে চালক ও হেলপার নিজ নিজ বাড়ি চলে যান। সকালে এসে চালক আর ট্রাক পাননি বলে তিনি নাবিল গ্রুপকে জানান। তবে ট্রাক চুরির সন্দেহে এই মামলায় চালক-হেলপারকেই আসামি করা হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, ট্রাকটি আমরা খোঁজাখুঁজি করছিলাম। এরমধ্যেই রাজশাহীর এয়ারপোর্ট থানার মাধ্যমে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা এবং ভেতরে একটি মরদেহ থাকার ব্যাপারে খবর পাই। পরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

তিনি বলেন, ট্রাক চুরির মামলায় আসামি করা হলে চালককে ইতোমধ্যে গ্রেপ্তার করেছি। হেলপারকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ট্রাকে কীভাবে কার মরদেহ এলো সেটিও তদন্ত করা হচ্ছে।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থলে এয়ারপোর্ট থানা এবং নাটোর সদর থানা পুলিশ কাজ করেছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।’

বিষয়টি নিয়ে জানতে চাইলে নাবিল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম স্বপন বলেন, ট্রাক চুরি হয়েছিল, এ নিয়ে মামলাও করা হয়। তবে বিস্তারিত আমি বলতে পারব না।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে সাংবাদিকদের নিয়ে এনআইএমসির কর্মশালা
আম নিয়ে সিন্ডিকেটের ব্যাপারে সজাগ থাকতে হবে: কৃষিমন্ত্রী
গাঁজা সেবন নিয়ে সংঘর্ষ, আহত ৩
রাবিতে ২৩তম আন্তর্জাতিক গণিত সম্মেলন শুরু
X
Fresh