• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

'হরতালের ডাক দিয়ে হিন্দি সিরিয়াল দেখছে জামায়াত'

কক্সবাজার সংবাদদাতা

  ১২ অক্টোবর ২০১৭, ১৪:৩৪

জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাখ্যান করেছে জনগণ। এ ধরনের কর্মসূচি আহ্বান করে তারা অংশগ্রহণ করে না। ঘরে বসে কেউ হিন্দি সিরিয়াল দেখেন, আবার কেউ কেউ এসি রুমে বসে বাইরে পুলিশেরে গতি বিধির খবর নেন।

আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে কক্সবাজারে ৪ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য সড়ক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, হরতাল নামের অধিকার আদায়ের গণতান্ত্রিক হাতিয়ারকে অপপ্রয়োগ করতে করতে অকার্যকর বানিয়ে ফেলেছে কয়েকটি দল।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা দিয়েছেন আদালত। এখানে সরকার বা আওয়ামী লীগের কোনো সংশ্লিষ্টতা নেই। কাজেই বিএনপি এবং তার সহযোগীরা আদালতের বিরুদ্ধে প্রতিবাদ করছে বলে এটায় প্রমাণিত হয়।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়ূয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, পৌর সভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরীসহ সংশ্লিষ্টরা।

সি/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
তীব্র গরমে সালাতুল ইসতিসকা আদায়ের কর্মসূচি জামায়াতের
চাঁদপুরে জামায়াতের পিছুটান
উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিএনপি-জামায়াতের ৭০ নেতা
X
Fresh