• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে জামায়াতের পিছুটান

আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ১৭:৫৫
ফাইল ছবি

উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা জামায়াতে ইসলামির আমির আবদুর রশিদ পাটোয়ারী।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাচন কার্যালয়ে এসে সাংবাদিকদের তিনি এই তথ্য জানিয়েছেন। দলীয় নেতাকর্মীদের নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের এক দিন পর নিজের সিদ্ধান্তের কথা জানান আবদুর রশিদ পাটোয়ারী।

তিনি বলেন, দলের হাইকমান্ড থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছে। দলীয় সিদ্ধান্ত মান্য করে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আগামী ২২ এপ্রিল পর্যন্ত সময় আছে মনোনয়নপত্র প্রত্যাহারের। এরমধ্যে যেকোনো দিন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবো।

এদিকে বিএনপি নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছে। ঘোষণার পরও মতলব দক্ষিণ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেতা আসলাম মিয়াজী এখনও নির্বাচনের মাঠে রয়েছেন। আগামী ৮ মে উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। এবারের নির্বাচনে কোনো প্রার্থীকে দলীয় প্রতীক দেবে না আওয়ামী লীগ।

চেয়ারম্যান পদে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান বি এইচ এম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক নেতা সিরাজুল মোস্তফা তালুকদার, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর; ভাইস চেয়ারম্যান পদে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেওয়ান শওকত আলী বাদল, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলম খান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা আক্তার আঁখি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদিকা ও জেলা মহিলা লীগের সদস্য শিলা মনি ও ইউপি সাবেক সদস্য ও আওয়ামী লীগ নেত্রী ফাতেমা বেগম নির্বাচনী মাঠে রয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌‘উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটির বৈঠকে আলোচনা হয়নি’
মনোনয়ন প্রত্যাহার করলেন এমপিপুত্র গোলাম মূর্তজা
‘উপজেলা ভোটে কোনো অনিয়ম হলে চাকরি হারাবে কর্মকর্তারা’
উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন আজ
X
Fresh