• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২২, ২২:০৩
ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ

নেত্রকোণার মদন উপজেলায় ইজিবাইক চালককে মারধর করে নারীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ মে) সন্ধ্যায় উপজেলার বাররী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার (২৭ মে) সন্ধ্যায় মদন-কেন্দুয়া সড়কের বাররী বাজারের পাশে এ ঘটনা ঘটে। পরে রাতেই ভুক্তভোগী নারীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার কাইটাইল ইউনিয়নের বাররী গ্রামের সাধন চন্দ্র বিশ্বাসের ছেলে বিকাশ চন্দ্র বিশ্বাস (৩৭)।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, শুক্রবার (২৭ মে) সন্ধ্যায় মদন উপজেলা থেকে কেন্দুয়ায় আত্মীয় বাড়িতে যাওয়ার জন্য একটি ইজিবাইকে রওনা দেন ভুক্তভো নারী। এ সময় পথে বাররী নামক স্থানে যাত্রী বেশে ওই ইজিবাইকে ওঠেন তিন বখাটে। পরে বাজারের পাশে রাস্তার ফাঁকা জায়গায় চালককে মারধর করে ভুক্তভোগী নারীকে তুলে নিয়ে যায় বখাটেরা। এ সময় রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক ভুক্তভোগী নারীকে ধর্ষণ করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুজন ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যান। এ ঘটনায় একই দিন রাতেই ভুক্তভোগীর নারীর ভাই অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে মামলা করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভুক্তভোগীকে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
গতিমানব থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপে উসাইন বোল্ট
মিয়ানমার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
মিয়ানমারের কারাগার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
X
Fresh