• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

কাগজপত্র দেখাতে ব্যর্থ, ৪ ক্লিনিক সিলগালা

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২২, ১৫:৫৪
কাগজপত্র দেখাতে ব্যর্থ, ৪ ক্লিনিক সিলগালা
ছবি: আরটিভি নিউজ

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক টাঙ্গাইলে অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান চালিয়েছে প্রশাসন।

শনিবার (২৮ মে) সকাল থেকে টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

অভিযান চলাকালে সঠিক কাগজপত্র দেখাতে না পারায় পদ্মা ডিজিটাল ক্লিনিক, আমানত স্পেশালাইজট হাসপাতাল, ডিজিল্যাব এবং স্বদেশ স্পেশালাইজট হাসপাতাল তাৎক্ষণিক বন্ধের নির্দেশ দিয়ে সিলাগালা করে দেওয়া হয়। এছাড়াও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে কমফোর্ট ক্লিনিককে ৩০ হাজার টাকা এবং দি সিটি ক্লিনিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন টাঙ্গাইন সদর উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রানুয়ারা খাতুন। সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ শরিফুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

টাঙ্গাইন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন আরটিভি নিউজকে জানিয়েছেন, কাগজপত্র না থাকায় চারটি ক্লিনিক সিলগালা করা হয়েছে। এছাড়াও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে দুটি ক্লিনিককে জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান চলমান থাকবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটকেন্দ্রে ভিমরুলের আক্রমণ, অতঃপর... 
বাবার ভোট দিতে এসে ছেলে আটক
কেন্দ্রে নারীদের লম্বা সারি, কাস্ট বেশি পুরুষ ভোটে
কেন্দ্র ফাঁকা, বাইরে উৎসব
X
Fresh