• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ মে ২০২২, ১৫:২৭
স্বামীর বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে স্বামীর বাড়ি থেকে গৃহবধূ শাহনাজ আক্তারের (২১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের আব্দুল আজিজের মেয়ে।

শুক্রবার (২৭ মে) বেলা ১১টায় নিহতের স্বামী ইসমাইল হোসেনের কাশিজুলী গ্রামের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শাহনাজ আক্তারের বাবা আব্দুল আজিজ জানান, প্রায় তিন বছর আগে বরমী ইউনিয়নের কাশিজুলী গ্রামের সিরাজ মিয়ার ছেলে ইসমাইল হোসেনের সঙ্গে তার মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। ইসমাইল পেশায় ভ্যানচালক। বিয়ের পর থেকে ইসমাইল তার মেয়েকে পারিবারিক বিষয় নিয়ে রাগারাগি ও মারধর করত।

গতকাল বৃহস্পতিবার (২৬ মে) রাতে তাদের দুই বছরের শিশুর দুধ আনার কথা বললে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

গৃহবধূর পরিবার অভিযোগ করছেন, স্বামী ও তার পরিবারের লোকজন তার মেয়েকে হত্যা করে গলায় রশি পেঁচিয়ে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছিল।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার (২৬ মে) রাতে তাদের দুই বছরের শিশুর দুধ কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে। ভোরের দিকে শিশু ঘুম থেকে উঠে তার মাকে ডাকতে থাকলে বাবা ইসমাইল হোসেনের ঘুম থেকে জেগে ওঠে। ঘুম থেকে উঠে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় স্ত্রী শাহনাজের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে নিহতের গৃহবধূর মরদেহ নিচে নামানো হয়। সুরতহাল প্রতিবেদনে নিহতের গায়ে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় অপমৃত্যু মামলা নিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
হিলিতে কোটি টাকার কোকেন উদ্ধার
১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
X
Fresh