• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কালিগঞ্জে চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২২, ২২:৩৬

সাতক্ষীরার কালিগঞ্জে জমির সীমানার কাছে শৌচাগারের চেম্বার নির্মাণকে কেন্দ্র করে চাচাকে ভাতিজা রামদা দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (১৬ মে) বিকেল ৫টার দিকে কালিগঞ্জ উপজেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ভাতিজা হাবিবুল্লাহকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। অভিযুক্ত হাবিবুল্লাহ স্থানীয় রতনপুর আইডিয়াল কলেজে স্নাতকের শিক্ষার্থী।

অন্যদিকে নিহত সাইফুল ইসলামের বয়স ৩২ বছর। তিনি কালিগঞ্জ উপজেলার গণেশপুর গ্রামের আলাউদ্দিন গাজীর ছেলে।

নিহতের স্ত্রী বিলকিস বেগম জানান, ছেলেমেয়েসহ তাকে বাড়িতে রেখে কয়েক মাস আগে সাইফুল ভারতের তামিলনাড়ুতে কাজ করতে গিয়েছিলেন। গত ৮ মে তিনি বাড়িতে ফিরে আসেন।

বিলকিস আরও জানান, তার ভাসুর অর্থাৎ সাইফুলের বড় ভাই আব্দুস সামাদ গাজী নিজেই সীমানা নির্ধারণ করে বাড়িঘর বানিয়ে বসবাস করছেন। এর পরও তিনি তার জমি সাইফুলের সীমানার মধ্যে আছে বলে দাবি করে আসছিলেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কয়েকবার ঝগড়া হয়েছে।

সোমবার বিকেল ৫ টার দিকে সাইফুল তার জমির সীমানায় শৌচাগারের হাউস বানাতে গেলে বড় ভাই সামাদ গাজী এসে শাবল দিয়ে তার মাথায় আঘাত করতে যান। এ সময় শাবল ধরে ফেলে নিজেকে রক্ষা করেন সাইফুল। পরে তার চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে যান বিলকিস।

বিলকিস বলেন, এ সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই আমার ভাসুরের ছেলে হাবিবুল্লাহ ধারালো রামদা দিয়ে আমার স্বামীর পেট ও বুকে কোপাতে শুরু করে। এতে আমার স্বামীর নাড়িভুঁড়ি বেরিয়ে আসে।

স্থানীয়রা জানান, মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রতিবেশীরা সাইফুলকে মোটরসাইকেলে করে প্রথমে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা হন তারা। কিন্তু সন্ধ্যার দিকে পথেই সাইফুলের মৃত্যু হয়।

এ অবস্থায় গ্রামের ক্ষুব্ধ মানুষরা অভিযুক্ত হাবিবুল্লাহকে মারধর করে একটি গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে তাকে পুলিশ এসে থানায় নিয়ে যায়।

কালিগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা বলেন, সাইফুলের লাশের ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত রামদাসহ ঘাতক হাবিবুল্লাকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
চাচাকে হত্যার দায়ে ভাতিজার মৃত্যুদণ্ড
ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
ভাতিজার অস্ত্রের আঘাতে চাচা খুন
X
Fresh