Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

তেল মজুত করে বেশি দামে বিক্রি

তেল মজুত করে বেশি দামে বিক্রি
ফাইল ছবি

নাটোরের বড়াইগ্রাম ও সদর উপজেলায় অবৈধভাবে সয়াবিন তেল মজুত করে বেশি দামে বিক্রির অপরাধে ছয় দোকানিকে এক লাখ ৯৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

গত বুধবার (১১ মে) বিকেল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত ছয়টি দোকানে অভিযান চালিয়ে পাঁচ হাজার ৩৫৯ লিটার তেল উদ্ধার করা হয়।

নাটোর র‍্যাব অফিসের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মেহেদী হাসান তানভীর এ তথ্য জানান।

তারা জানান, বড়াইগ্রামের মৌখাড়া বাজারের মের্সাস নয়ন ডির্পাটমেন্টাল স্টোরের গুদাম থেকে তিন হাজার লিটার সয়াবিন তেল জব্দ ও এক লাখ টাকা জরিমানা, আল মামুন স্টোর থেকে ৯ লিটার সয়াবিন তেল জব্দ ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নাটোর সদরের নিচা বাজার এলাকায় অভিযান চালিয়ে কুন্ডু সাহা স্টোর থেকে ১০ লিটার সয়াবিন তেল জব্দ ও ৮ হাজার টাকা জরিমানা, সোনালী স্টোর থেকে ৮৫ লিটার সয়াবিন তেল জব্দ ও ২০ হাজার টাকা জরিমানা, মের্সাস লিটন স্টোর থেকে ৫৫ লিটার সয়াবিন তেল জব্দ ও ১০ হাজার টাকা জরিমানা, স্টেশন বাজারের নিউ বেঙ্গল ট্রেডার্সের গুদাম ও দোকান থেকে দুই হাজার ২০০ লিটার সয়াবিন তেল জব্দ ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দ করা সয়াবিন তেল সরকার নির্ধারিত আগের মূল্যে স্থানীয় ব্যক্তিদের মধ্যে বিক্রি করা হয়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS