Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড
ফাইল ছবি

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে সাকিব সরদার (২১) নামের এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় তাকে উপজেলার চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজ গেট থেকে ওই এলাকার সোহেল সরদারের ছেলেকে আটক করা হয়। পরবর্তীতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমানের ভ্রাম্যমাণ আদালত যুবককে এই দণ্ড দেন।

বরিশাল মেট্রোপলিটন এয়ার‌পোর্ট থানা পুলিশ জানায়, চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের এক শিক্ষার্থীকে প্রায়শই উত্ত্যক্ত করে আসছিল স্থানীয় যুবক সাকিব সরদার। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রীকে কলেজের সামনে একা পেয়ে ফের উত্ত্যক্ত করে এই যুবক। এসময় কোনো উপায় না পেয়ে কলেজছাত্রী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অভিযোগ করলে ঘটনাস্থলে পুলিশসহ বাবুগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান হাজির হয়ে যুবককে আটক করেন। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান জানান, কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে দণ্ডবিধির ১৮৬০ এর ৫০৯ ধারা অনুযায়ী ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। পরবর্তীতে তাকে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS