Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

পাংশায় গোপাল হত্যাকাণ্ডে গ্রেপ্তার ৩

পাংশায় গোপাল হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৩
ছবি: প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় গোপাল বিশ্বাস হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাংশার নাওড়া বনগ্রামের বাঁধন বিশ্বাস (১৯), আশিক সিকদার (২২) ও তপু সরকারের স্ত্রী উর্মি শিকদার (২০)।

রাজবাড়ীর পাংশা সাকের্লের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা জানান, আসামি বাঁধন বিশ্বাস ও আশিক শিকদারকে গ্রেপ্তারের পর তাদের জিজ্ঞাসাবাদ করলে একই মামলার পলাতক আসামি বিলজোনা গ্রামের কৃষ্ণচন্দ্র সিংহর ঘরের পূর্ব পাশে খড়ের পালা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়।

আসামিরা আরও জানান, একই মামলায় অপর পলাতক আসামি তপু সরকারের স্ত্রী উর্মী শিকদারের কাছে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান রয়েছে। তাদের দেয়া তথ্যে উর্মী শিকদারকে আটক করে তার বাবার বাড়ি থেকে শুটারগানটি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল সন্ধ্যায় গোপাল বিশ্বাসের শ্যালক বিজন সরকার তাকে গুলি করে। পরে আহত অবস্থায় গোপাল বিশ্বাসকে হাসপাতলে ভর্তি করার পর গত ৭ মে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই ঘটনায় গোপালের ভাই পরিমল বিশ্বাস বাদী হয়ে বিজন সরকারকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গত ৮ মে বিজন সরকার ও নিহত গোপাল বিশ্বাসের স্ত্রী চায়না সরকারকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে পাংশা থানা পুলিশ। আসামি বিজন সরকার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে বিজন সরকার ও চায়না সরকারকে কারাগারে পাঠায় আদালত।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS