Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

গভীর রাতে আগুনে পুড়ল ১০ দোকান

গভীর রাতে আগুনে পুড়ল ১০ দোকান
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরা উপজেলার হাসিমপুর মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ৮ থেকে ১০টি দোকান পুড়ে গেছে।

বুধবার (১১ মে) সকালে রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১০ মে) দিনগত রাত আনুমানিক ১টার দিকে এ ঘটনা ঘটে। তবে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, মঙ্গলবার (১০ মে) রাতে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই চালের গোডাউন, মাছের আড়তসহ ৮ থেকে ১০টি দোকান ভস্মীভূত হয়ে যায়। মালামালসহ প্রায় কোটি টাকার ক্ষয় ক্ষতির ধারণা করা হচ্ছে। তবে স্থানীয়দের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণেই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় একজন জানান, এলাকার মাইকিং করার পর সঙ্গে সঙ্গে ১টা ২০ মিনিটে দৌড়ে বাজারে আসি। আনুমানিক ২টা ৩০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুনের সূত্রপাত সম্ভবত মাছের আড়ত দোকান থেকে হতে পারে।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. নাসির উদ্দিন বলেন, এ সংবাদ পেয়ে পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS