• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কালিয়াকৈরে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

আরটিভি নিউজ

  ১০ মে ২০২২, ২২:৫৩

গাজীপুরের কালিয়াকৈরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শামীম হোসেন (৩৫) নামে এক যুবক নিহত এবং তার স্ত্রী জেরিন আক্তার আহত হয়েছেন।

মঙ্গলবার (১০ মে) বিকেলে উপজেলার মাকিশ বাতান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম কুমিল্লা জেলার ইলাহাবাদ এলাকার মোহাম্মদ আকবর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শামীম দীর্ঘ দিন থেকে গাজীপুরের কালিয়াকৈরে বসবাস করেন। তিনি উপজেলার গোয়ালবাতান এলাকার জাহিদুল ইসলামের মেয়ে জেরিন আক্তারকে বিয়ে করেন। স্বামী-স্ত্রী দু’জনেই বঙ্গবন্ধু হাইটেক সিটিতে চাকরি করতেন। প্রতিদিনের মতো আজ সকালেও মোটরসাইকেল যোগে তারা অফিসে আসেন। অফিস শেষ হওয়ার পর মোটরসাইকেল নিয়ে বের হওয়ার সময় বঙ্গবন্ধু হাইটেক সিটির সামনে বাহিরে থেকে আসা একটি বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় জেরিন আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরির্দশক (এসআই) মো. শওকত আলী আরটিভি নিউজকে জানান, শামীমের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
কালিয়াকৈরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
রাজধানীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত
X
Fresh