Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

এলডিপির মহাসচিবের জামিন নামঞ্জুর

এলডিপির মহাসচিবের জামিন নামঞ্জুর
ড. রেদোয়ান আহমেদ

কুমিল্লার চান্দিনায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ কর্মীর ওপর গুলির ঘটনায় সাবেক প্রতিমন্ত্রী ও এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের জামিন নামঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (১০ মে) দুপুর পৌনে ১২টায় কুমিল্লার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৭ এ ড. রেদোয়ান আহমেদসহ চারজনের জামিনের আবেদন করেন তার পক্ষের আইনজীবীরা। এ সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু বকর ছিদ্দিক জামিন আবেদন নামঞ্জুর করেন।

বাদীপক্ষের আইনজীবী শাহজালাল মিয়া শিপন জানান, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের প্রোগ্রামে ড. রেদোয়ান আহমেদ হত্যার উদ্দেশ্যে অতর্কিতভাবে গুলি চালান। আমরা আদালত জামিনের বিরোধীতা করে বিষয়টি বুঝাতে সক্ষম হয়েছি। আদালত আমাদের যুক্তিতর্ক আমলে নিয়ে রেদোয়ান আহমেদসহ আরও তিন আসামির জামিন নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, সোমবার (৯ মে) বিকেল ৪টায় চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ মমতাজ আহমেদ ভবন এ কলেজ ছাত্রলীগ ও পৌর এলডিপি পাল্টাপাল্টি ঈদপুনর্মিলনীর আয়োজন করেন। এতে দুই ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছে।

এদিকে গুলিবর্ষণের ঘটনায় এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে।

গতকাল সোমবার (৯ মে) সন্ধ্যায় কুমিল্লার চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আখলাকুর রহমান জুয়েল বাদী হয়ে মামলাটি করেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS