Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

নরসিংদীর শিবপুর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় হিরন খন্দকার (৫৬) নামে এক পথচারী নিহত হয়েছেন। শনিবার ( ৭ মে ) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, শুক্রবার (৬ মে) দিবাগত রাতে উপজেলার লাখপুর শিমুলিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় দুই মোটরসাইকেল আরোহীও আহত হন।

নিহত হিরন খন্দকার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের শিমুলিয়া গ্রামের হাসেন আলী খন্দকারের ছেলে । আর আহত দুই মোটরসাইকেল আরোহী একই উপজেলার নান্দিরগাও এলাকার রবিন ও হৃদয় ।

স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে শিমুলিয়া বাজারের একটি ফার্মেসী থেকে ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন হিরন খন্দকার। তিনি বাজার থেকে বের হওয়ার সময় বেপরোয়া গতির ওই মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মো. ঝুটন নামে একজন প্রত্যক্ষদর্শী জানান, মোটরসাইকেলটি বিকট শব্দ করে বেশ বেপরোয়া গতিতে চলছিলো। হিরন নামে ওই ব্যক্তি মোটরসাইকেলের ধাক্কায় অন্তত ১০ ফিট দূরে গিয়ে পড়ে মাথায় আঘাত পান। এবং ঘটনাস্থলেই তিনি নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) সালাহ উদ্দিন জানান, হিরনের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এখন পর্যন্ত কোনও অভিযোগ আসেনি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে সরকার।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS