• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শিশুকে ছুরিকাঘাতে হত্যা, মূল হোতাসহ গ্রেপ্তার ৪

  ২৫ এপ্রিল ২০২২, ২০:৪৫
শিশুকে ছুরিকাঘাতে হত্যা, মূল হোতাসহ গ্রেপ্তার ৪
শিশুকে ছুরিকাঘাতে হত্যা, মূল হোতাসহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিশু জুনায়েদ হাছান রিমন (১০) হত্যাকাণ্ডে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবস্থিত পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কিশোর (১৭), মো. আল-আমিন (৩৫), মো. আনোয়ার হোসেন বাবু (২৫) ও মানিক মিয়া (৪২)।

সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, গত ১৬ এপ্রিল বিকেলে শিশু রিমন বন্ধুদের সঙ্গে খেলাধুলার জন্য বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরের দিন ১৭ এপ্রিল সকালে নয়ানগর এলাকার ধানখেত থেকে রিমনের মরদেহ উদ্ধার করা হয়। ওইদিন রিমনের বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেন। দায়িত্ব পেয়ে পিবিআই ২৪ এপ্রিল চারজনকে গ্রেপ্তার করে।

পিবিআইয়ের পুলিশ সুপার আরও বলেন, হত্যাকাণ্ডের দুদিন আগে গ্রেপ্তার আল-আমিনের ভাইয়ের ছেলের সঙ্গে রিমনের ঢিল ছোড়াকে কেন্দ্র করে বিবাদ হয়। ওই বিবাদ বড় পর্যায়ে চলে যায়। এ নিয়ে গ্রেপ্তার আল-আমিন ও তার আরেক কিশোর ভাইয়ের মধ্যে ক্ষোভ দেখা দেয়। ১৬ এপ্রিল ওই কিশোর ১ হাজার টাকার প্রলোভনে রিমনকে ধান খেতের আইলে নিয়ে যায়। এ সময় আল-আমিন গামছা দিয়ে রিমনের মুখ চেপে ধরে আর তার ছোট ভাই ছুরি দিয়ে রিমনের গলায় উপর্যুপরি আঘাত করে। মামলার পরবর্তী তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাড়ে ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না যুবককে
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
X
Fresh