• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাজার থেকে হারিয়ে গেল শিশু, কলাবাগানে মিলল মরদেহ

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২২, ১৫:২৪
বাজার থেকে হারিয়ে গেল শিশু, কলাবাগানে মিলল মরদেহ
ফাইল ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে কলাবাগান থেকে মারুফ হোসেন নামে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের সরাবড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মারুফ সখিপুর উপজেলার কাকরাজান ইউনিয়নের গড়বাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে। সে কালিহাতী উপজেলার রৌহা হাফিজিয়া মাদরাসায় লেখাপড়া করত। তার নানার বাড়ি ঘাটাইল উপজেলার দেওপাড়া গ্রামে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার আরটিভি নিউজকে জানিয়েছেন, মাদরাসা বন্ধ থাকায় বৃহস্পতিবার দুপুরে মারুফ তার বড়ভাই অটোচালক বাবর আলীর সঙ্গে অটোরিকশাযোগে ঘাটাইলের দেওপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে যান। দেওপাড়া বাজার থেকে দুই ভাই মিলে কলা কেনেন।

ছোটভাইকে অটোরিকশায় রেখে বড়ভাই বাবর আলী কলা মামাবাড়িতে রেখে আসতে যান। কলা রেখে বাজারে ফিরে বাবর আলী অটোরিকশা ও তার ভাইকে দেখতে না পেয়ে বাজারে অপেক্ষা করতে থাকেন। দীর্ঘসময়ে মারুফ ফিরে না আসায় গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করেন বড়ভাই বাবর আলী।

সকালে স্থানীয়রা উপজেলার সরাবাড়িতে একটি অজ্ঞাত শিশুর লাশ কলাবাগানের ভেতরে গলায় চাদর পেঁচানো অবস্থায় দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে মারুফের বড় ভাই বাবর আলী ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
X
Fresh