Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২২, ১৭:৪৯
আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১৮:৩২

পুলিশ সদস্যের রহস্যজনক মৃত্যু, আটক ৬

পুলিশ সদস্যের রহস্যজনক মৃত্যু, আটক ৬
মিজানুর রহমান

নরসিংদীর মনোহরদীতে ছুটিতে নিজবাড়িতে এসে বারবিকিউ পার্টিতে অংশ নিয়ে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার (২১ জানুয়ারি) সকালে জেলা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে বারবিকিউ পার্টিতে খাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহত পুলিশ কনস্টেবল মিজানুর রহমান (২৫) মনোহরদী উপজেলার মনতলা এলাকার বকুল মিয়ার ছেলে। তিনি সিলেটের কানাইঘাট থানায় কনস্টেবলে হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা আরটিভি নিউজকে জানিয়েছনে, পাঁচ বছর আগে কনস্টেবল হিসেবে সিলেটের কানাইঘাট থানায় যোগ দিয়ে কর্মরত ছিলেন মিজানুর। গত মঙ্গলবার ছুটিতে মনতলা গ্রামের নিজবাড়িতে এসে বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে বারবিকিউ পার্টিতে অংশগ্রহণ করেন। এ সময় বারবিকিউসহ বিরিয়ানি খাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বন্ধুরা। সেখানে অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সাজেদুল বারি শাকিল, আশিকুর রহমান ও সাব্বিরসহ মিজানুর রহমানের ৬ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS