Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ১৭:৩৮
আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৭:৪০
discover

ভোট চুরি করতে কেন্দ্রের সিসি ক্যামেরা সরানো হচ্ছে : তৈমূর

ভোট চুরি করতে কেন্দ্রের সিসি ক্যামেরা সরানো হচ্ছে : তৈমূর
অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার অভিযোগ তুলে বলেছেন, বিভিন্ন ভোট কেন্দ্র থেকে সিসি (ক্লোজ সার্কিট) ক্যামেরা সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে সুষ্ঠু ভোট হওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করছি।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জ শহরে নিজ বাড়ি মজলুম মনিলায় জরুরি সংবাদ সম্মেলন ডেকে তৈমূর আলম এমন অভিযোগ করেন।

স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেন, বিভিন্ন স্কুল (ভোটকন্দ্র হিসেবে ব্যবহার হবে) থেকে আমাকে জানানো হয়েছে যে স্কুলের সিসি ক্যামেরাগুলো খুলে নিতে নির্বাচন কমিশন বা পুলিশের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে। তাদের এমন পদক্ষেপে কী বুঝায়? কার স্বার্থে তাদের এমন পদক্ষেপ?

তিনি আরও বলেন, সাংবাদিকদের মাধ্যমে আমি জানাতে চাই। ভোট চুরি করার জন্য, আমাদের নেতাকর্মীদের ওপর হামলা ও হাঙ্গামা করার জন্য এবং পুলিশি নির্যাতন চালানোর উদ্দেশ্যেই ভোটকেন্দ্রের সিসি ক্যামেরাগুলো খুলে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রের ভোটের ফল আমার এজেন্টের উপস্থিতিতে কেন্দ্রেই দিয়ে যেতে হবে। যেসব কেন্দ্রে আগে থেকেই সিসি ক্যামেরা আছে সেগুলো বহাল রাখতে হবে। একইসঙ্গে ভোটের দিন যাতে বহিরাগতরা কেন্দ্রে ঢুকতে না পারে তা নিশ্চিত করতে হবে। এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা চাইছি।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS