Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ১৮:১৯
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৮:২৪
discover

রান্নাঘরে বসবাস করা সেই রুপার পাশে পানিসম্পদ উপমন্ত্রী

রান্নাঘরে বসবাস করা সেই রুপার পাশে পানিসম্পদ উপমন্ত্রী
সেই রুপার পাশে পানিসম্পদ উপমন্ত্রী

‘ভিটেমাটি দখল হওয়ায় রান্নাঘরে বসবাস দরিদ্র পরিবারটির’ শিরোনামে সংবাদ প্রকাশ করে আরটিভি ও আরটিভি অনলাইন। সংবাদ প্রকাশের মাত্র কয়েক ঘণ্টার মধ্যে সেই রুপার পরিবারের পাশে দাঁড়ালেন শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। পাশাপাশি রুপাসহ তিন বোনের পড়াশোনার দায়িত্ব নিলেন তিনি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর ২টার দিকে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম রুপার ভাড়া বাড়িতে এসে গর্ভধারিণী মায়ের নামে ফাউন্ডেশন ‘বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা, পাঁচটি কম্বল রুপার হাতে তুলে দেন।

তিনি আরটিভি নিউজকে বলেন, রুপার বাবা পরেশ চন্দ্র দে আমার কাছের লোক ছিলেন। বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন-এর পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা, পাঁচটি শীতবস্ত্র কম্বল রুপার পরিবারকে দিলাম এবং ফাউন্ডেশনের পক্ষ থেকে রুপার তিন বোনের পড়াশোনার দায়িত্ব নিলাম।

তিনি আরটিভি নিউজকে আরও বলেন, রুপাদের জমি অন্যায়ভাবে দখল করা হয়েছে। আমি তাদের সঙ্গে কথা বলব। রুপাদের জমি যেন তারা দ্রুত ফিরে পায়। সেটা করার জন্য গতকাল থেকেই কাজ শুরু করে দিয়েছি। ওরা গৃহহীন থাকবে না। শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের ঘর উপহার দিচ্ছেন। তাই রুপাদের ঘরের ব্যবস্থা করে দেব। এই পরিবারকে সহযোগিতা করা আমার দায়িত্ব।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক গ্রামের মৃত পরেশ চন্দ্র দে ও মৃত ঝর্ণা রানী দে’র মেয়ে রুপা রানী দে। নড়িয়া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী তিনি। অভাব-অনটনের মধ্যেও তিনি এসএসসি-এইচএসসি পরীক্ষায় সুনামের সঙ্গে পাস হয়েছে।

রুপা রানী দে আরটিভি নিউজকে বলেন, আজ আমি খুব আনন্দিত। কারণ, সাংবাদিকদের সংবাদ প্রকাশের কারণে পানিসম্পদ উপমন্ত্রী আমার পরিবারে পাশে দাঁড়িয়েছেন। তিনি আমাদের তিন বোনের পড়াশোনার দায়িত্ব নিয়েছেন। সহযোগিতা করেছেন। আমাদের বেদখল হওয়া জমি উদ্ধারের দায়িত্ব নিয়েছেন। এটা যে কত বড় পাওয়া, বুঝাতে পারব না।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS